শেখ মোস্তফা কামাল,কেশবপুর(যশোর): যশোরের কেশবপুর থানা পুলিশ অভিযান চালিয়ে বিজ্ঞ আদালতের ওয়ারেন্টভুক্ত নারীসহ ৪ জন এবং থানার নিয়মিত অপহরণ মামলার এক আসামিকে গ্রেফতার করেছে। গত ২ আগস্ট (বুধবার) রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

থানা সূত্রে জানা গেছে, কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মফিজুর রহমান এর নেতৃত্বে উপ-পুলিশ পরিদর্শক হাসান মাহমুদ, বিদুষ বিশ্বাস, জুয়েল রানা, আবুল হোসেন, সহকারী উপ-পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিজ্ঞ আদালতের ওয়ারেন্টভুক্ত আসামী চাঁদড়া গ্রামের মৃত এনায়েত আলী মোড়লের ছেলে আনিচুর রহমান (৫০), হাফিজুর রহমান (৪৫), আনিচুর রহমানের স্ত্রী শিউলি বেগম (৪২) ছেলে ইমরুল হাসান জনি (২৫) কে এবং থানার নিয়মিত অপহরণ মামলার আসামি সুফলাকাটি গ্রামের ফজর আলী মোড়লের ছেলে ইমদাদুল হক ইন্দা (২১) কে গ্রেফতার করে।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মফিজুর রহমান বলেন, বিজ্ঞ আদালতের ওয়ারেন্টভূক্ত ৪জন এবং নিয়মিত মামলার এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বৃহস্পতিবার সকালে যশোর আদালতে প্রেরণ করা হয়েছে।